বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৯:০০ এএম, ১৭ জানুয়ারি ২০২১

নেত্রকোনায় বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় উত্ত্যক্তকারীদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন ভাই অতনু ভৌমিক শুভ।
শুক্রবার দুপুরে নেত্রকোনা সদর উপজেলার সাকুয়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে শুভর বাবা সাধন ভৌমিক বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, বাড়ির পাশের সরিষাখেতে ছবি তুলতে গিয়ে স্থানীয় বখাটেদের দ্বারা উত্ত্যক্তের শিকার হয় শুভর ছোট বোন। এ ঘটনা জানতে পেরে শুভ প্রতিবাদ করলে উত্ত্যক্তকারীরা হামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

কিছু সময় পর নিজ ব্যবসা প্রতিষ্ঠানে উত্ত্যক্তকারীদের সংঘবদ্ধ আক্রমণের শিকার হন শুভ। উত্ত্যক্তকারীদের হাতে থাকা দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আঘাত পান তিনি।

এ সময় দোকান ভাঙচুর করা হয় ও নগদ অর্থ লুটে নেয়া হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় শুভকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

এ ঘটনায় আনন্দবাজার সংলগ্ন এলাকার শান্তু মিয়া, সোহাগ মিয়া, আশিক মিয়া, রকি, শফিকুল ইসলাম, মাসুক, ইফরানসহ অজ্ঞাত আরও ৭-৮ জনের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগকারী সাধন ভৌমিক বলেন, মেয়ের নিরাপত্তা দিতে গিয়ে সন্ত্রাসীদের হাতে তার ছেলে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। যা অত্যন্ত লজ্জার ও দুঃখজনক ঘটনা। এ ব্যাপারে গতকালই থানায় অভিযোগ দায়ের করেছি। কিন্তু এখন পর্যন্ত এফআইআর করা হয়নি। আমি পুলিশের সহযোগিতা কামনা করছি।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তাজুল ইসলাম বলেন, ঘটনার লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এইচ এম কামাল/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]