বিলাইছড়িতে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্রসহ আটক ৭

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙামাটি
প্রকাশিত: ১১:৪৫ এএম, ১৮ জানুয়ারি ২০২১

রাঙামাটির বিলাইছড়িতে যৌথ বাহিনীর অভিযানে সাতজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র, দু’টি ধারালো ছোরা ও গোলাবারুদ উদ্ধার করা হয়। রোববার উপজেলার দুর্গম ফারুয়ার নুতুনপাড়া থেকে সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে তাদের আটক করা হয়। আজ সোমবার (১৮ জানুয়ারি) তাদেরকে আদালতে হাজির করা হবে।

গ্রেফতারকৃতরা হলেন— রোয়াংছড়ির বাওয়াপাড়া এলাকার চাইলগ্য ত্রিপুরা (৬০), বলিরাম ত্রিপুরা (৪৮), বিরমনি ত্রিপুরা (৪৫), বিষ্ণমনি ত্রিপুরা (৪৪), জীবন ত্রিপুরা (২৬), রাঙামাটির রাজস্থলী উপজেলার ভুটানপাড়ার লক্ষণ ত্রিপুরা (৩০), বীর বাহাদুর ত্রিপুরা (২৬)।

jagonews24

রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মো. ছুফি উল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিলাইছড়ি থানার এসআই মোহাম্মদ সোহেলের নেতৃত্বে যৌথ বাহিনী অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। রোববার রাতে তাদেরকে থানা হাজতে রাখা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে হাজির করা হবে। গ্রেফতারকৃতরা কোনো আঞ্চলিক দলের সদস্য কিনা তা তদন্তে জানা যাবে।

শংকর হোড়/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]