আ.লীগের মহিলা বিষয়ক উপকমিটির সদস্য সুলতানা পারভিন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৫:২৩ এএম, ২১ জানুয়ারি ২০২১

আওয়ামী লীগের মহিলা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন সুলতানা পারভিন বিউটি।

গত রোববার ১৭ জানুয়ারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কমিটির অনুমোদন দেন।

সুলতানা পারভিন নওগাঁ-৬ আসনের (রানীনগর-আত্রাই) প্রয়াত সংসদ সদস্য ইসরাফিল আলমের সহধর্মিণী। তিনি পারিবারিকভাবেই দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।

মহিলা বিষয়ক উপকমিটিতে স্থান পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের এবং মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকির প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সুলতানা পারভিন।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তা আমাদের জন্য বড় গৌরবের। একজন ক্ষুদ্র আওয়ামী লীগের সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে যাব।

তিনি আরও বলেন, আমার স্বামী সারাজীবন অসহায় মেহনতি মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে গেছেন। বিশেষ করে আত্রাই-রানীনগরের মানুষকে মনের গহীন থেকে ভালোবেসেছিলেন। তিনি জীবনের শেষদিন পর্যন্ত মানুষের স্বার্থ সংক্রান্ত বিষয়ে ভেবেছেন। তারই পথ অনুসরণ করে কাজ করে যাব আজন্ম। এ জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, সুলতানা পারভিন বিউটি হিউম্যান রাইটসে মাস্টার্স, এলএলবি ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ব্যাংকার থেকে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেছেন। পাশাপাশি তিনি অতীশ দিপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টির সদস্য হিসেবে রয়েছেন।

আব্বাস আলী/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]