ছিনতাইয়ের আশঙ্কায় ভোটের দিন নির্বাচনী সামগ্রী পাঠানোর আবেদন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:১৫ এএম, ২২ জানুয়ারি ২০২১

ছিনতাইয়ের আশঙ্কায় টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভা নির্বাচনে ব্যালটসহ নির্বাচনী সামগ্রী ভোটের দিন সকালে কেন্দ্রগুলোতে পাঠাতে লিখিত আবেদন করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী আব্দুস সাত্তার।

জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত আবেদনে তিনি জানান, যেকোনো দুষ্কৃতিকারী নির্বাচনের পূর্বের রাতেই ব্যালট বইসহ ব্যালট সামগ্রী ছিনতাই, বিনষ্ট বা ক্ষতি করতে পারে। এতে সাধারণ ভোটারসহ আমরা প্রার্থীরা ক্ষতিগ্রস্ত হব। এ জন্য ভোটের দিন সকালে কেন্দ্রগুলোতে ব্যালট বইসহ সব সামগ্রী পাঠালে নিরাপদ ও শঙ্কামুক্ত হবে।

এ বিষয়ে অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুহাম্মদ মোশারফ হোসেন বলেন, স্বতন্ত্র প্রার্থীর লিখিত আবেদন পেয়েছি। এই বিষয়ে বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ৩০ জানুয়ারি ভূঞাপুর পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভার নয়টি ওয়ার্ডে ৩০ জন কাউন্সিলর ও ১১ জন সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন।

পৌরসভায় ভোটার সংখ্যা ২১ হাজার ৭২৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার ৮৪৫ ও নারী ভোটার ১০ হাজার ৮৮৪ জন। আগামী ৩০ জানুয়ারি এই পৌরসভার ১০টি কেন্দ্রে ৫৭টি ভোট কক্ষে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করবেন।

আরিফ উর রহমান টগর/এসজে/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]