রূপগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে অগ্নিকাণ্ড, একই পরিবারের ৪ জন নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০১:০৯ এএম, ২৩ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় বিদ্যুতের তার ছিঁড়ে অগ্নিকাণ্ডে একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) রাত পৌনে নয়টার দিকে পূর্বাচলের ১১ নম্বর সেক্টরের কুমারটেক এলাকায় ডেসকোর তার ছিঁড়ে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্ট লাইনের উপর পড়লে এই দুর্ঘটনা ঘটে।

পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, রাত পৌনে নয়টার দিকে আমাদের পূর্বাচল মাল্টিপারপাস ফায়ার স্টেশনের সন্নিকটে কুমারটেক এলাকায় ডেসকোর তার নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের লাইনের উপর ছিঁড়ে পড়লে আগুনের সূত্রপাত হয়। এ সময় ওই লাইনের নিচে বসবাস করা মাছুম মিয়ার ঘরের চালায় তার পড়ে আগুন লেগে মুহূর্তেই পুড়ে যায়। ততক্ষণে ঘরে থাকা বাড়ির মালিক মাছুম মিয়াও তার দুই প্রতিবন্ধী শিশু সন্তানসহ তিনজন সেখানেই নিহত হন।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পূর্বাচল ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে ২০ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় ঘর থেকে মাছুমের স্ত্রী সীমাকে গুরুতর দগ্ধ অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মীর আব্দুল আলীম/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]