বছরের পর বছর কর্মচারীকে ধর্ষণ, কারখানা মালিক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৮:৩১ এএম, ২৪ জানুয়ারি ২০২১

গাজীপুরে এক নারী কর্মচারীকে ধর্ষণের অভিযোগে ওষুধ তৈরি কারখানার এক মালিককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানার আমবাগ সড়ক মোড় এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. আওলাদ হোসেন আরগান ফার্মাসিটিক্যাল কারখানার মালিক ও কোনাবাড়ী এলাকার আমবাগ সড়ক মোড় এলাকার মৃত রমজান আলীর ছেলে। আওলাদ হোসেন কোনাবাড়ী বাজার এলাকায় রনু সুপার মার্কেটেরও মালিক।

নারী কর্মচারীর দায়ের করা অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়, ওই নারীকে ২০১০ সালে ওই ওষুধ কোম্পানি দেখাশুনা করার জন্য নিয়োগ দেন মালিক মো. আওলাদ হোসেন। পরে ওই নারীকে প্রেমের প্রস্তাব দেন তিনি। এতে ওই নারী রাজি না হওয়ায় পরে তাকে বিয়ের প্রস্তাব দেন আওলাদ। গত কয়েক বছর যাবৎ একাধিক স্থানে নিয়ে তাকে ধর্ষণ করেন।

সর্বশেষ গত ২২ জানুয়ারি রনু মার্কেটের অফিসে ওই নারীকে ধর্ষণ করেন আওলাদ। এ ঘটনার পর থেকে ওই নারী তাকে বিয়ের জন্য চাপ দিলে তিনি প্রাণনাশের হুমকি দেন।

বিষয়টি অফিসের অন্যান্যকে জানানো হলেও কোনো সুরহা না হওয়ায় থানায় আওলাদ হোসেনকে আসামি করে মামলা দায়ের করেন তিনি। পরে পুলিশ শনিবার সকালে ধর্ষণের অভিযোগে আওলাদ হোসেনকে গ্রেফতার করে।

কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, ওই ঘটনায় আসামি আওলাদ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে।

আমিনুল ইসলাম/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]