বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ২ শ্রমিকের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২৪ জানুয়ারি ২০২১
ফাইল ছবি

বগুড়ার ধুনটে বালুবাহী ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই শ্রমিক নিহত হয়েছেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাত সাড়ে ৭টার দিকে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- উপজেলার ফকিরপাড়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে শামীম হোসেন (১৮) ও পূর্ব কান্তনগর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে ফারাইজুল ইসলাম (১৬)। তারা কান্তনগর বাজার এলাকার ইটভাটার শ্রমিক।

এর আগে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ধুনট-সোনাহাটা সড়কের খোকশাহাটা ইটভাটা এলাকায় বালুবাহী ট্রাকের সাথে মোটরসাইকেলে ধাক্কা লেগে শামীম, ফারাইজুল ও ওয়াসিম আহত হন।

পুলিশ জানায়, শামীম হোসেন, ফারাইজুল ইসলাম ও ওয়াসিম কান্তনগর এলাকায় একটি ইটভাটায় শ্রমিকের কাজ করেন। আজ বিকেল ৫টার দিকে কাজ শেষে ইটভাটা থেকে শামীম, ওয়াসিম ও ফারাইজুল একই মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে খোকটাহাটা ইটভাটা এলাকায় সামনের দিক থেকে আসা বালুবাহী ট্রাকের ধাক্কায় শামীম, ওয়াসিম ও ফারাইজুল আহত হন। এর মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম ও ফারাইজুল মারা গেছেন।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) রিপন মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]