সড়কের পাশে মাটি নেই, ভ্যান উল্টে প্রাণ গেল চালকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৫ জানুয়ারি ২০২১

সাতক্ষীরা সদরে ধুলিহর ইউনিয়নে দরবস্তিয়া এলাকায় বাঁশবাহী ইঞ্জিনভ্যান উল্টে চালকের মৃত্যু হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ভ্যানচালকের নাম রুহুল আমিন (৪০)। তিনি আশাশুনি উপজেলার বুধহাটা শেতপুর গ্রামের মুনসুর আলীর ছেলে।

পথচারীরা জানান, ভ্যানচালক রুহুল আমিন ইঞ্জিনভ্যানে করে বাঁশ নিয়ে যাচ্ছিলেন। দরবস্তিয়া এলাকায় পৌঁছালে রাস্তার পাশের খাদে উল্টে যায়। এ সময় ইঞ্জিনভ্যানের নিচে চাপা পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এলাকাবাসীর অভিযোগ, রাস্তার পাশে একটি পুকুর রয়েছে। পুকুরের পাশে বাঁধ থাকলেও মাটি দিয়ে ভরাট না করার কারণে কয়েকদিন আগেও একটি শিশু সেখানে পড়ে মারা গেছে। পুকুরটি দীর্ঘদিন ধরে একই এলাকার অলোক ঘোষ নামের এক ব্যক্তি মাটি ভরাট করতে দিচ্ছেন না। ফলে প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ‘ভ্যানচালক রুহুল আমিন চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আগেও ওই জায়গায় দুর্ঘটনা ঘটেছে। পুকুরের পাড়ে মাটি না খাকার কারণে এসব দুর্ঘটনা ঘটছে। দুর্ঘটনা রোধে ওইস্থানে মাটি ভরাটের জন্য সংশ্লিষ্টদের বলা হবে।

আকরামুল ইসলাম/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]