খাদ্য সহায়তা পেল তৃতীয় লিঙ্গের ৮০ জন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:৪০ এএম, ২৬ জানুয়ারি ২০২১

জামালপুরে করোনাকালীন দুর্যোগ মোকাবিলায় ৮০ জন তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্যসামগ্রী, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারি) শহরের ভোকেশনাল মোড়ে জার্মান ডক্টরস’র সহযোগিতায় বন্ধু ওয়েল ফেয়ার কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও সহায়তার সামগ্রী বিতরণ করেন সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বন্ধু সোশ্যাল ওয়েল ফেয়ার ডিআইসি ময়মনসিংহের ব্যবস্থাপক আব্দুল আল আশিক, জামালপুর ব্যবস্থাপক বেলাল হোসেন, চিকিৎসা সহকারী আহসান হাবিব, জাতীয় জয়িতা আরিফা ইয়াসমিন ময়ুরী, হিজড়া গুরু শেরপুর নিশি, হিজড়া গুরু দেলু, সমাজসেবক সৈয়দ আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।

এ সময় বক্তারা করোনাকালে তৃতীয় লিঙ্গের মানুষদের মানবিক সহায়তা দেওয়ার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে প্রত্যেক তৃতীয় লিঙ্গের সদস্যকে ১২ কেজি করে চাল, দুই কেজি তেল, তিন কেজি আলু, দুই কেজি লবণ, দুই কেজি ডাল, হ্যান্ড স্যানিটাইজার ও তিনটি করে মাস্ক বিতরণ করা হয়।

এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]