৯৯৯ নম্বরে ফোন, ৪ ঘণ্টা পর মাদরাসা ছাত্র উদ্ধার

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি কালীগঞ্জ (গাজীপুর)
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

গাজীপুরের কালীগঞ্জ থেকে অপহরণের চার ঘণ্টারপর আশফাক (১৩) নামের এক মাদরাসা ছাত্র উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে শহরের চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

আশফাক উপজেলার নাগরী ইউনিয়নের নগরভেলা গায়েন বাড়ির আরশেদ আলী ফিরোজের ছেলে। সে স্থানীয় মাদরাসাতুল কাউসার আল ইসলামিয়ার হেফজ বিভাগের ছাত্র।

কালীগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) ও উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ রেজাউল করিম জানান, মঙ্গলবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা ৬ টায় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিয়ে অপহরণের বিষয়টি পুলিশকে জানান স্বজনরা। অপহরণকারীরা মাদরাসা ছাত্রের স্বজনদের কাছে মোবাইলে ১ লাখ মুক্তিপণ দাবি করেন। টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

অভিযোগের পর পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে একই দিন রাত দশটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকায় থেকে আশফাককে উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, পুলিশ অপহৃত মাদরাসা ছাত্রকে উদ্ধার করেছে। তাকে স্বজনদের কাছে হস্তান্তরের পক্রিয়া চলছে।

আব্দুর রহমান আরমান/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]