বোনের ভাসুরের লালসার শিকার এতিম কিশোরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৮:১৩ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

সুনামগঞ্জে এক এতিম কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগ সোলেমান আলী (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ জানুয়ারি) নগরীর হযরত শাহজালাল (র.) মাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সোলেমান আলী উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের ক্বারী আপ্তাব আলীর ছেলে। তিনি হবিগঞ্জের একটি মাদরাসায় শিক্ষকতা করেন। তিনি ভুক্তভোগী কিশোরীর বড় বোনের ভাসুর হন।

মামলার এজাহার থেকে জানা যায়, পিতা-মাতাহীন ওই কিশোরী বড় ভাইয়ের সঙ্গে থাকতেন। গত বছরের ৫ নভেম্বর কাজে যাওয়ার সময় ওই কিশোরীকে পাশের জাতুয়া গ্রামের বড় বোনের বাড়িতে রেখে যান। ওই দিন রাতে তাকে ধর্ষণ করে বোনের ভাসুর হাফিজ সোলেমান আলী। এরপর বেশ কয়েকবার তাকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণ করা হয়। এতে ওই কিশোরী অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন।

জানাজানি হলে বিয়ের মাধ্যমে বিষয়টি সুরাহা করার আশ্বাস দেন সোলেমান আলী। কিন্তু নানা অযুহাতে সময়ক্ষেপণ করায় কিশোরীর বড়বোন বাদি হয়ে মামলা দায়ের করেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন বলেন, ধর্ষিতা কিশোরী আদালতে জবানবন্দি দিয়েছেন। তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

লিপসন আহমেদ/আরএইচ/এএসএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]