লাল রঙের লাগেজে মিলল তরুণীর মরদেহ

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২১
ফাইল ছবি

আশুলিয়ায় পুকুরে ভাসমান অবস্থায় লাগেজভর্তি অজ্ঞাত তরুণীর (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বোববার (২১ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার একটি পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়।।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে বাড়ইপাড়া এলাকার একটি পুকুরে লাল রঙের লাগেজ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে লাগেজটি তুলে এর ভেতরে এক তরুণীর মরদেহ দেখতে পান। এসময় বিষয়টি পুলিশকে জানালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে নিহত নারীর নাম-পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।’

তিনি আরও বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই তরুণীকে অন্য কোথাও হত্যা করে গুম করার জন্য ওই পুকুরে ফেলে যায়।

অন্যদিকে শনিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকা-আরিচা মহাসড়কের শিমুলতলা এলাকা থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ করিম বলেন, ‘সাভারের শিমুলতলা এলাকার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পান পথচারীরা। পরে বিষয়টি সাভার হাইওয়ে থানা পুলিশকে জানালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে নিহত ব্যক্তিদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আল-মামুন /আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]