বিয়ের প্রলোভনে ধর্ষণ, কারাগারে ইউপি চেয়ারম্যান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাঙামাটি
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে করা মামলায় রাঙামাটির বরকল উপজেলার ভুষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক যুবলীগ নেতা মামুনুর রশিদকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) বিকালে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলাম এ নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে গত ২৬ জুন ভুক্তভোগী নারী বরকল থানায় ধর্ষণ মামলা করেন। আদালতের সমন জারি হলে উচ্চ আদালত থেকে জামিন নেন বরকলের ভুষণছড়া ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মামুনুর রশিদ। কিন্তু উচ্চ আদালত নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বললেও অভিযুক্ত চেয়ারনম্যান দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন।

মঙ্গলবার বিকালে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন খান বলেন, মঙ্গলবার বিকালে জেলা দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক নুরুল ইসলামের আদালতে আত্মসর্মপণ করে জামিন আবেদন করলে আদালত নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]