থানায় হস্তান্তরের আগেই আটক গাঁজা ব্যবসায়ীর পলায়ন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২১

হস্তান্তরের আগেই থানা থেকে পালিয়েছেন অভিযানে র‍্যাবের হাতে আটক জাকির হোসেন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে র‍্যাব সদস্যরা তাকে সোপর্দের জন্য দেবহাটা থানায় নিয়ে গেলে কৌশলে হ্যান্ডকাপ খুলে দৌড়ে পালান তিনি। তাকে ধরতে দেবহাটে চিরুনি অভিযান চালাচ্ছে র‍্যাব ও পুলিশ। পলাতক জাকির উপজেলার সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

এ বিষয়ে র‍্যাব-৬ এর ওয়ারেন্ট অফিসার মিজানুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে গাঁজাসহ র‍্যাবের একটি অভিযানিক দল মাদক ব্যবসায়ী জাকিরকে হাতেনাতে আটক করে। বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে তাকে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়।

তিনি আরও বলেন, থানা ভবনের প্রথম দিকে ডিউটি অফিসারের কক্ষের জানালার সঙ্গে জাকিরের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে র‍্যাব ও পুলিশের সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ার প্রয়োজনীয় কাগজপত্র রেডি করছিল। এ সময় সুযোগ বুঝে কৌশলে হ্যান্ডকাপের হাতের অংশটি খুলে দৌড়ে থানা ভবন থেকে পালায় জাকির। তাৎক্ষণিক দায়িত্বরত র‍্যাব ও পুলিশ সদস্যরাও তার পেছনে ধাওয়া করে। কিন্তু তাকে ধরা সম্ভব হয়নি।

ওয়ারেন্ট অফিসার বলেন, জানালার সঙ্গে জাকিরের হাতে পরানো হ্যান্ডকাপটির ত্রুটি ছিল বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, সম্ভবত হ্যান্ডকাপটি ত্রুটি থাকায় জাকির কৌশলে পালাতে সক্ষম হয়েছে। সিসি ক্যামেরার তথ্যানুযায়ী থানায় নিয়ে আসার ৮ মিনিট পরই পালিয়ে যায় জাকির। তবে তাকে ধরতে র‍্যাব ও পুলিশের চিরুনি অভিযান চলছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]