ভাবিকে ভাগিয়ে বিয়ে, ৩৬ বছর পর গ্রেফতার নাছির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:৪৭ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১

ফেনীর সোনাগাজীতে ভাবিকে ভাগিয়ে বিয়ে করার ঘটনায় ৩৬ বছর পর দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সোনাগাজী মডেল থানা পুলিশের একটি দল চট্টগ্রামের আকবর শাহ থানার সিটি গেট এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার নাছির সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নের আহম্মদপুর গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, ১৯৮৫ সালে নাছির উদ্দিন (৬০) প্রেম করে তার ভাই মাহবুবের রহমানের স্ত্রী পেয়ারা বেগমকে (৫০) ভাগিয়ে নিয়ে বিয়ে করেন। ঘটনার পর মাহবুবের রহমান বাদী হয়ে তার ভাই ও স্ত্রীর নামে প্রতারণা মামলা দায়ের করেন। একই বছরের ৫ অক্টোবর তৎকালীন আদালতে ওই দম্পতির এক বছর করে সাজা ঘোষণা হয়।

বিয়ের পর পলাতক থেকে নাছির উদ্দিন ও ফেয়ারা বেগম চট্টগ্রামের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় সংসার শুরু করেন। দীর্ঘ ৩৬ বছরের সংসারে তারা চার সন্তানের জন্ম দেন। ইতোমধ্যে তিন ছেলেকে বিয়েও দিয়েছেন।

এদিকে মামলা ও পুলিশি অভিযানে স্ত্রীকে ফেরত না পেয়ে মাহবুবুর রহমানও আরেকটি বিয়ে করে ফেনীর ফাজিলপুর ইউনিয়নে বসবাস শুরু করেন।

বিষয়টি নিশ্চিত করে সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাছির-ফেয়ারা দম্পতিকে বৃহস্পতিবার চট্টগ্রামের আকবর শাহ থানার সিটি গেট এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]