শাল্লায় ১৪৪ ধারা জারি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২১
প্রতীকী ছবি

সুনামগঞ্জের শাল্লায় বাহারা ইউনিয়নের ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে তিনদিনের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে শাল্লার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মোক্তাদির হোসেন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে স্থানীয় মহাদেব গাছতলায় কীর্তনকে কেন্দ্র করে গ্রামের লোকজন বিভক্ত হয়ে একই জায়গায় এক সময়ে আলাদা কীর্তন করতে চাচ্ছে। এ নিয়ে গত কয়েকদিন ধরে গ্রামে উত্তেজনা বিরাজ করছে। গ্রামে দুই পক্ষের মধ্যে সাংঘর্ষিক অবস্থা বিরাজ করায় ঘুঙ্গিয়ারগাঁও গ্রামে স্থানীয় মহাদেব গাছতলা চারশ গজের মধ্যে শুক্রবার বিকাল ৩টা থেকে ২৮ ফেব্রুয়ারি বেলা ১১টা পর্যন্ত কোনো ধরনের চলাফেরা, সমাবেশ, কীর্তনসহ কিছু করা যাবে না উল্লেখ্য করে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

শাল্লা উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. আল মোক্তাদির হোসেন জাগো নিউজকে বলেন, গ্রাম দুই ভাগে বিভক্ত হয়ে একই স্থানে কীর্তন করতে চাওয়ায় গত কয়েক দিন ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ফলে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।এটি তিনদিন বলবৎ থাকবে।

লিপসন আহমেদ/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]