রাস্তা পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কা, প্রাণ গেল শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ০১ মার্চ ২০২১
ফাইল ছবি

চুয়াডাঙ্গায় রাস্তা পার হতে গিয়ে ইজিবাইকের ধাক্কায় রবিন হোসেন (৬) নামে এক শিশু নিহত হয়েছে।

সোমবার (১ মার্চ) দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার কুশোডাঙ্গা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শিশু রবিন হোসেন একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, দুপুরে বাড়ির পাশেই রাস্তার পাশে খেলছিল রবিন। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর জখম হয় শিশুটি। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রবিনের বাবা বিল্লাল হোসেন বলেন, ‘আমার তিন ছেলের মধ্যে রবিন সবার ছোট। সকালে খাবার খেয়ে সবার সঙ্গে খেলার জন্য বাইরে বের হয় সে। খেলা করার সময় দৌড়ে রাস্তা পার হতে গেলে একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়।’

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহানা আহমেদ জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে নেয়ার পূর্বেই শিশুটির মৃত্যু হয়েছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, শিশুটির মরদেহ সদর হাসপাতাল মর্গেই রাখা হয়েছে। এখনো পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি নিহতের পরিবার। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সালাউদ্দীন কাজল/এসজে/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।