প্রতিপক্ষের হামলার দেড় মাস পর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৮:৪২ এএম, ০২ মার্চ ২০২১
ছবি- নাসিরুল হক

মাদারীপুরের শিবচরে প্রতিপক্ষের লোকজনের হামলায় আহত ফরহাদ খলিফা (৪২) নামের এক ব্যাক্তির ঢাকায় মৃত্যু হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় প্রায় দেড় মাস হাসপাতালে ছিলেন তিনি। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ খলিফার মৃত্যু হয়। ঢাকায় ময়নাতদন্ত শেষে সোমবার (০১ মার্চ) সন্ধ্যায় নিহতের লাশ বাড়িতে পৌঁছায়।

jagonews24

এজাহার সূত্রে জানা যায়, জেলার শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের কদমতলী গ্রামের ফরহাদ খলিফার সঙ্গে একই এলাকার হামিদ হাওলাদারের স্থানীয় দলাদলিসহ বিভিন্ন বিষয়ে বিরোধ চলছিল। দুই পক্ষের লোকজনের সঙ্গে আদালতে একাধিক ফৌজদারি মামলাও চলছে।

এই বিরোধের সূত্রে গত ১৫ জানুয়ারি ভোরে প্রতিপক্ষ হামিদ হাওলাদারসহ ১০-১৫ জনের একটি দল ফরহাদ খলিফার বাড়িতে প্রবেশ করে পরিবারের সদস্যদের ওপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলাকারীরা ফরহাদ খালিফা, তার বাবা লতিফ খলিফা, ছেলে রিফাত খলিফাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

jagonews24

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে ফরহাদ খলিফা ও তার বাবা লতিফ খলিফাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে ফরহাদ খলিফার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, হামলার ঘটনায় এর আগেই মামলা হয়েছে। আসামিরা বর্তমানে জামিনে রয়েছে। এখন একজনের মৃত্যুর ঘটনায় আগের মামলাটি হত্যা মামলায় রুপ নিবে।

নাসিরুল হক/এসএমএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]