কাদের মির্জা বিরোধীদের বিশাল শোডাউন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০১:০৬ পিএম, ০৭ মার্চ ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে তার ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরোধীপক্ষ বিশাল শোডাউন করেছে।

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রোববার বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে বসুরহাট নুরুল হক বীর উত্তম (ডাক বাংলো) মাঠে বিশাল সমাবেশে বসুরহাট পৌরসভা ও আট ইউনিয়ন থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশস্থলে একত্রিত হন।

Kader Mirza

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন প্রমুখ।

সমাবেশের শুরুতে কোম্পানীগঞ্জের নিহত সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের রূহের মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। এছাড়া মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে কঠোর সমালোচনা করেন নেতৃবৃন্দরা।

Kader Mirza

প্রসঙ্গত, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা গত দুই মাস থেকে বড় ভাই ওবায়দুল কাদের, ভাবী ইসরাতুন্নেছা কাদের, জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাদের বিরুদ্ধে নানা বক্তব্য দিয়ে আসছেন।

পরে গত ১৯ ফেব্রুয়ারি বিকেলে কাদের মির্জার সমর্থকদের সঙ্গে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সমর্থকদের সংঘর্ষের ছবি তুলতে গিয়ে স্থানীয় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের মৃত্যুর পর উপজেলা আওয়ামী লীগের সকল কার্যক্রম স্থগিত করে জেলা আওয়ামী লীগ

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]