ফেনীতে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:৫৯ এএম, ০৭ এপ্রিল ২০২১
ফাইল ছবি

ফেনীর সোনাগাজী ও দাগনভূঞায় পৃথক সড়ক দুর্ঘটনায় ফাহাদ হোসেন (২০) ও রিয়াদ হোসেন (১৯) নামের দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতের এসব দুর্ঘটনায় আরও অন্তত তিনজন আহত হয়েছেন।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সোনাগাজী পৌরসভার তাকিয়া রাস্তার মাথায় ইরানী হোটেলের সামনে একটি কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

তাৎক্ষণিক স্থানীয় লোকজন এগিয়ে এসে মোটরসাইকেলের চালক মো. ফাহাদ হোসেনকে (২০) সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সোনাগাজী মডেল থানার ওসি মো. সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

এদিকে রাত ১০টার দিকে দাগনভূঞা উপজেলার দুধমুখা বাজার সংলগ্ন উলাল মিয়ার টেক নামক স্থানে সিএনজি অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে রিয়াদ হোসেন (১৯) নামের এক যাত্রী নিহত হয়েছেন।

নিহত রিয়াদ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর হাজারী ইউনিয়নের মো. দুলালের ছেলে।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এফএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]