বিয়ে না দেয়ায় যুবকের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ০৮ এপ্রিল ২০২১

কক্সবাজারের চকরিয়ায় বিয়ে না দেয়ায় বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন মোহাম্মদ রানা (২১) নামের এক যুবক। বুধবার (৭ এপ্রিল) রাত ৯টায় চকরিয়ার পৌরসভার ৬নং ওয়ার্ডের মগবাজার মাস্টারপাড়ায় এ ঘটনাটি ঘটে।

মৃত মোহাম্মদ রানা একই এলাকার নূর নবী সওদাগরের প্রথম ছেলে। তার এ মৃত্যুর জন্য কাউকে দায়ী না করতে চিরকুটে লিখে গেছেন রানা।

খবর পেয়ে চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে বলে জানিয়েছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের।

স্থানীয় সমাজকর্মী এনামুল হক ও মোহাম্মদ উল্লাহ বলেন, বিয়ে করার কথা বাবাকে অনেকবার বলেছিলেন রানা। কিন্তু তাতে তেমন গুরুত্ব দেননি বাবা নূর নবী সওদাগর। ছেলেকে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে কাজ করাতে চেষ্টা করতেন তিনি। এ নিয়ে বিরক্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। পরে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

সায়ীদ আলমগীর/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]