৫০০ পরিবারের মুখে হাসি ফোটালো প্রবাসী ফাউন্ডেশন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:২৪ এএম, ১০ এপ্রিল ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৫০০ পরিবারে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রবাসী ফাউন্ডেশন।

শুক্রবার (৯ এপ্রিল) বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের কর্ডোভা স্কুল মিলনায়তনসহ উপজেলার বিভিন্ন স্থানে এসব সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী ফাউন্ডেশনের সহ-সভাপতি ও সৌদি আরবের ব্যবসায়ী সাইফুল ইসলাম মনজু।

noakhali

তিনি জানান, লকডাউন ও রমজানকে সামনে রেখে কর্মীদের মাধ্যমে গরীব অসহায় পরিবার খুঁজে বের করে আরও খাদ্য সামগ্রী দেয়ার পরিকল্পনা রয়েছে তাদের।

৯নং ওয়ার্ডের জাহান আরা বেগম বলেন, পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছি। প্রবাসীদের এ উপহার অনেক উপকারে আসবে।

ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও ফ্রান্স প্রবাসী শওকত হায়াত খান বিপ্লব বলেন, উপহারের প্রতিটি প্যাকেটে চার কেজি চাল, দুই কেজি আলু, দুই কেজি ছনা, এক কেজি বুটের ডাল, আধা লিটার তেল, এক কেজি পেঁয়াজ, এক কেজি চিনি, এক কেজি খেজুর, এক কেজি চিঁড়া, আদা কেজি মুড়ি ও ২০০ গ্রাম সেমাই রয়েছে।

noakhali

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ইতালী প্রবাসী আবদুল কাইয়ুম মামুন বলেন, এর আগেও উপজেলার কর্মজীবী অসহায় মহিলাদের মাঝে ১০০ সেলাই মেশিন বিতরণ করা হয়েছিল।

সংগঠনের সভাপতি ও আমেরিকা প্রবাসী মো. ফখরু উদ্দিন মাহমুদ বলেন, প্রবাসীদের অরাজনৈতিক এ সংগঠনের মাধ্যমে আগামীতে এলাকার অসহায় গরীবদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবাসহ বিভিন্ন কার্যক্রমের উদ্যোগ নেয়া হবে।

এসএমএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]