নারায়ণগঞ্জে হেফাজত কর্মীসহ গ্রেফতার ২

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ১২:৫৬ পিএম, ১০ এপ্রিল ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে হেফাজতের হরতালে সহিংসতার ঘটনায় হওয়া মামলায় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সহ-সভাপতি কাউছার আহমেদ (৩৪) ও হেফাজতকর্মী মোয়াজ্জেম হোসেন (৫৮)।

শুক্রবার (৯মার্চ) রাতে তাদেরকে গ্রেফতার করা হয়। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

তিনি জানান, আসামিদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এ মামলায় বিএনপির আরও চার নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালে সহিংসতার ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ থানায় সাতটি মামলা করে পুলিশ এবং র‌্যাব। পরে ঢাকা আহসান গ্রুপের এজি প্রোপার্টিজ ডেভেলপমেন্টস লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ সোহেল আহমেদ ও বিআরটিসি যাত্রাবাড়ি বাস ডিপোর পরিযান পরিদর্শক হুমায়ুন আজাদ খান বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় আরও দুটি মামলা করেন। এখন পর্যন্ত মোট ৯ মামলায় বিএনপি, জামায়াত নেতাসহ ১৬৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো প্রায় তিন হাজার ৭০০ জনকে আসামি করা হয়েছে।

এস কে শাওন/এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]