কুষ্টিয়ায় ভাইয়ের হাতে ভাই খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুষ্টিয়া
প্রকাশিত: ১২:২৪ পিএম, ১১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে ফাহমিদ (৪০) নামের এক মাদক কারবারিকে কুপিয়ে হত্যা করেছে তার সৎ ভাই মিলন। রোববার (১১ এপ্রিল) সকালে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামে এ হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

নিহত ফাহমিদ জামালপুর গ্রামের আব্দুস ছাত্তার ওরফে নান্দু ডাকাতের ছেলে।

স্থানীয়রা জানান, মাদক কারবারি ফাহমিদ সকালে নিজ বাড়ির পাশে একটি দোকানে বসে চান পান করছিলেন। এসময় পেছন থেকে মিলন ধারালো হাসুয়া দিয়ে গলায় কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে তার মৃত্যু নিশ্চিত করে মিলন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহাদত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। মিলনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ফাহমিদ একটি হত্যা মামলায় ভারতে ১৪ বছর কারাভোগের পর ২০১৯ সালে দেশে ফিরে আসেন। তবে দেশে ফিরে ফের মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে পড়েন।

এছাড়াও তার বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে। ইতোপূর্বে তাকে আটকের জন্য পুলিশ একাধিকবার সীমান্তে অভিযান চালিয়েও ব্যর্থ হয় বলে জানা যায়।

আল-মামুন সাগর/এসএমএম/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]