অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল যুবকের, চালক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ১১ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নোয়াখালীতে অ্যাম্বুলেন্সের ধাক্কায় শেখ মোহাম্মদ হাবিবুল্লাহ (২৮) নামের এক সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক অ্যাম্বুলেন্সের চালক রফিকুলকে (৪০) আটক করা হয়েছে।

শনিবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৯টায় সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চর কলমি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুল্লাহ কোম্পানীগঞ্জের চর এলাহী ইউনিয়নের চর কলমি গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, আটক অ্যাম্বুলেন্স চালক রফিকুল জামালপুর জেলার সিরাজুল হকের ছেলে।

রোববার (১১ এপ্রিল) দুপুর ২টায় চরজব্বর থানার পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় বাসিন্দা সোহেল জানান, শনিবার রাত সাড়ে ৯টায় সুবর্ণচর থেকে মাইজদী যাওয়ার পথে যাত্রীবাহী সিএনজিকে পেছন থেকে একটি অ্যাম্বুলেন্স ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাবিবুল্লাহ মারা যান।

পরে অ্যাম্বুলেন্স চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া করে সুবর্ণচর থানার হাটবাজার এলাকায় গতিরোধ করে তাকে আটক করা হয়। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

এরপর খবর পেয়ে চরজব্বর থানা পুলিশ শনিবার রাত ১২টায় মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক আরিফ খন্দকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু দুর্ঘটনাস্থল সুধারাম থানার অধীনে তাই বিকেলের দিকে আটক অ্যাম্বুলেন্স চালককে সুধারাম থানায় হস্তান্তর করা হবে। পরবর্তীতে সুধারাম থানা এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]