খালিয়াজুরীতে একই দিনে দুজনের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১২ এপ্রিল ২০২১
ফাইল ছবি

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে সুজিত সরকার (৩৮) নামের এক অটোরিকশা চালক ও বিষপানে হাসেনা বেগম (৬২) নামের এক বৃদ্ধা আত্মহত্যা করেছেন।

সোমবার (১২ এপ্রিল) দুপুর ও বিকেলে পৃথক স্থানে এ ঘটনা ঘটে। অটোরিকশা চালক উপজেলার নগর ইউনিয়নের বল্লভপুর গ্রামের বাসিন্দা ও গৃহবধূ কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের মো. ধলাই মিয়ার স্ত্রী। অটোরিকশা চালক সুজিত সরকার দুই সন্তানের জনক ও গৃহবধূ হাসেনা বেগম চার সন্তানের জননি।

খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মজিবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে অটোরিকশা চালক সুজিত সরকার সোমবার দুপুরে তার ঘরের আড়ার সঙ্গ গলায় গামছা ঝুলিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে একই উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের হাসেনা বেগম দুপুর ৩টায় নিজ ঘরে বিষপানে আত্মহত্যা করেন।

ওসি আরও জানান, উদ্ধারের পর মরদেহ দুটির সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

এইচ এম কামাল/এসজে/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]