ব্রিজের ওপর থেকে সন্তানকে পানিতে ফেলে দিলেন মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ১০:১৫ পিএম, ১৪ এপ্রিল ২০২১

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের বেরুবাড়ী ব্রিজ থেকে এক মা তার পাঁচ বছরের শিশুসন্তানকে পানিতে ফেলে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। প্রত্যক্ষদর্শীরা শিশুটিকে দ্রুত উদ্ধার করে মাকে আটক করেন। পরে জাতীয় জরুরি সেবার হটলাইন ৯৯৯-এ কল করে পুলিশকে জানান।

বুধবার (১৪ এপ্রিল) বিকেলের দিকে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মোতালেব সরকার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, উদ্ধারকৃত শিশুটির বাড়ি ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের ঘুঘুরাম এলাকার বালারহাট বাজারের পাশে। তার বাবার নাম খোকন। তবে ওই শিশুটির সঙ্গে থাকা নারী সাধারণ জিজ্ঞাসাবাদে কোনো প্রশ্নের উত্তর না দিলেও শিশুটি তাকে ‘মা’ বলে ডাকছে। ধারণা করা হচ্ছে, ওই নারী একজন ‘মানসিক ভারসাম্যহীন’।

শিশুটিকে উদ্ধারের পর দুজনকে ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসা হয় বলে জানিয়েছেন মোতালেব সরকার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শিশুটিকে ব্রিজের ওপর থেকে ১৫-২০ ফুট নিচে নালার পানিতে ফেলে দেয়া হয়। পরে শিশুটিকে উদ্ধার করে পরিবারকে খবর দেয়া হলে তারা নিয়ে যান।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির জানান, শিশুটির মা একজন মানসিক ভারসাম্যহীন নারী হওয়ায় ব্রিজের ওপর থেকে সন্তানকে ফেলে দেন।

মাসুদ রানা/এসআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]