নেত্রকোনায় বিষাক্ত ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ১৫ এপ্রিল ২০২১

নেত্রকোনার মোহনগঞ্জে বিষাক্ত ট্যাবলেট খেয়ে বাবলু তালুকদার (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বাবলু তালুকদার উপজেলার পুটিউগা গ্রামের মজিবর তালুকদারের ছেলে। পৌর শহরের মৎস্য অবতরণ কেন্দ্রে তার একটি মাছের আড়ৎ রয়েছে।

বাবলুর চাচা আতাউর তালুকদার জানান, বুধবার রাত ৮টার দিকে পৌর শহরের নিজ বাসায় বিষাক্ত ট্যাবলেট খায় বাবলু। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অলক কান্তি তালুকদার বলেন, তার পেটে চারটি বিষাক্ত ট্যাবলেট পাওয়া গেছে। অবস্থা জটিল দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুনেছি সেখানে তার মৃত্যু হয়েছে।

এইচ এম কামাল/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]