সন্তানকে খুন্তির ছ্যাঁকা দেয়ায় কারাগারে মা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ১০:২৯ পিএম, ১৫ এপ্রিল ২০২১
প্রতীকী ছবি

যশোরে চার বছরের শিশুসন্তানকে গরম খুন্তির ছ্যাঁকা দিয়ে নির্যাতনের ঘটনায় মা সোনিয়া খাতুন সনিকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকালে সোনিয়া খাতুন সনিকে আটকের পর দুপুরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

সনি যশোর শহরের পালবাড়ি গাজীরঘাট রোড এলাকার সাদেক মোল্লার বাড়ির ভাড়াটিয়া ও রিকশাচালক বিপুল হোসেনের স্ত্রী।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মতো বুধবার বিকেল সাড়ে চারটার দিকে সোনিয়ার ছেলে সামির হোসেন (৪) বাড়ির বাইরে খেলতে গিয়েছিল। সে সময় মা সোনিয়া খাতুন সনি তাকে খেলতে যেতে নিষেধ করেন। কিন্তু মায়ের কথা শোনেনি সামির। এতে ক্ষিপ্ত হয়ে সোনিয়া তাকে ধরে স্টিলের চামচ গরম করে তার শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেন। সামিরের চিৎকার শুনে আশেপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও বলেন, এ ঘটনায় সামিরের বাবা বিপুল হোসেন সন্তানকে হত্যাচেষ্টার অভিযোগ এনে স্ত্রীর বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন। অভিযোগের পর সোনিয়া খাতুনকে তার বাসা থেকে আটক করা হয়।

মিলন রহমান/আরএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]