খালেদা জিয়ার জন্য দোয়া করায় ইমামকে চাকরিচ্যুত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০২:৩০ পিএম, ১৮ এপ্রিল ২০২১
ফাইল ছবি

ফেনীতে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করায় সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের সোনামিয়া জামে মসজিদের ইমাম মেহরাজুল ইসলামকে চাকরিচ্যুত করা হয়েছে।

স্থানীয়রা জানান, ১২ এপ্রিল বাদ আসর করোনা আক্রান্ত খালেদা জিয়ার জন্য দোয়ার আয়োজন করেন ফেনী সদর উপজেলার পশ্চিম ফাজিলপুর ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ। স্থানীয় সোনামিয়া জামে মসজিদে আয়োজিত এ দোয়া মোনাজাত পরিচালনা করেন ইমাম মেরাজুল ইসলাম।

বিষয়টি জানতে পেরে মসজিদ কমিটির সভাপতি নুরুল আফসার এ বিষয়ে হুজুরকে কৈফিয়ত তলব করেন এবং স্থানীয়দের সাথে পরামর্শ করে ইমামকে চাকরি থেকে অব্যাহতি প্রদান করেন।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ বিষয়ে জানতে চাইলে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আফসার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, হুজুর আমাকে না জিজ্ঞেস করে বেগম জিয়ার জন্য দোয়া করেছেন। বিষয়টি সবার সাথে পরামর্শ করে এলাকার শৃঙ্খলা রক্ষার স্বার্থে হুজুরকে অব্যাহতি দিয়েছি।

এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]