স্বামীর সঙ্গে ঝগড়ার পর গায়ে আগুন দিয়ে আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পঞ্চগড়
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ১৮ এপ্রিল ২০২১

পঞ্চগড়ে স্বামীর সঙ্গে ঝগড়ার পর গায়ে আগুন দিয়ে হালিমা খাতুন (৫০) নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৮ এপ্রিল) সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। মৃত হালিমা সদর উপজেলার কামাতকাজলদিঘী ছোবারভিটা এলাকার কিতাব আলীর স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, চার সন্তানের জননী হালিমা খাতুন শনিবার (১৭ এপ্রিল) ইফতারের পর বাড়ির পাশে একটি বাঁশ বাগানে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পুরো শরীরে আগুন ছড়িয়ে পড়লে চিৎকার করে ছোটাছুটি করতে থাকেন তিনি।

স্থানীয়দের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। তার শরীরের মাথা থেকে পা পর্যন্ত পুরো অংশ আগুনে ঝলসে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ‘আমরা প্রাথমিকভাবে জেনেছি স্বামীর সঙ্গ কোনো বিষয়ে তার ঝগড়া হয়েছিল। সারাদিন রোজা থেকে ইফতারের পর বাড়ির পাশেই শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে কারও কোনো অভিযোগ পাওয়া যায়নি। আপাতত থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।’

সফিকুল আলম/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]