‘মন্ত্রীর স্ত্রী কোটি টাকা পাঠিয়ে হত্যার ষড়যন্ত্র করছে’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৯ এপ্রিল ২০২১
ফাইল ছবি

মন্ত্রীর (ওবায়দুল কাদের) স্ত্রী (অ্যাডভোকেট ইসরাতুন্নেছা কাদের) কোটি কোটি টাকা পাঠিয়ে আমাকে, আমার ছেলে তাশিক মির্জা ও ভাই শাহদাতকে হত্যার ষড়যন্ত্র করছে বলেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

সোমবার (১৯ এপ্রিল) দুপুর ২টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক থেকে লাইভে এসে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, পর পর ছয় বার আক্রান্ত হয়েছি। দুই হাজার গুলি ছোড়া হয়েছে। আমাকে হত্যা করে ষড়যন্ত্রকারীরা এখানে এমপি একরাম-নিজাম হাজারীর রাজত্ব কায়েমের চক্রান্ত চলছে। চ্যালেঞ্জ দিয়ে বলবো, আমার মত আর কেউ দলের জন্য (আওয়ামী লীগ) এত ত্যাগ স্বীকার করেনি। এখন দল যারা করছে, বড় লোক আরও বড় লোক হচ্ছে। আর গরিবরা আরও গরিব হচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীর ওপর হামলা সম্পর্কে তিনি বলেন, লুটপাট ও অপকর্মের কারণে ক্ষুব্ধ হয়ে নুরনবী চৌধুরীর ওপর হামলা হয়েছে।

তিনি বলেন, দুই দুইবার চেয়ারম্যান থাকা অবস্থায় দলীয় পদবি ব্যবহার করে সব লুটেপুটে খেয়েছে নুর নবী চৌধুরী। পৌরসভা থেকে ৬০টি অটোরিকশার লাইসেন্স নিয়ে প্রতিটি পাঁচ হাজার টাকা করে চাঁদা আদায় করেছে।

কাদের মির্জা বলেন, এছাড়া অনেককে সরকারি ঘর দেবে বলে ৫০ হাজার টাকা করে, সালিশবাণিজ্য, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিএফ ও ভিজিডি কার্ড করে দেয়ার নামে নামে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে দুর্নীতিবাজ নুরনবী চৌধুরী। এজন্যই ক্ষুব্ধ হয়ে তার ওপর ভুক্তভোগীরা হামলা করেছে।

আরএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]