সোনাগাজী মডেল থানায় দুটি মেশিনগান স্থাপন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২০ এপ্রিল ২০২১

ফেনীর সোনাগাজী মডেল থানায় অপ্রীতিকর ঘটনা রোধে দুটি মেশিনগান স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (২০ এপ্রিল) সোনাগাজীর জিরো পয়েন্ট এলাকার দিকে তাক করে রাখা ওই দুই মেশিনগানের দায়িত্বে পুলিশের চৌকস সদস্যদের রাখা হয়েছে।

jagonews24

কয়েক দিনে হেফাজতে ইসলামের শীর্ষস্থানীয় অনেক নেতাকর্মী গ্রেফতার হয়েছেন। তাদের মুক্তির দাবিতে যাতে হেফাজতের নেতাকর্মীরা কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে, সে জন্য থানা ও সরকারি স্থাপনায় বিশেষ নিরাপত্তা বলয় নিশ্চিতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

থানার মূল ভবনের পূর্ব পাশে ফটকসংলগ্ন স্থানে সড়কের দিকে তাক করা একটি এলএমজি (লাইট মেশিনগান) স্থাপন করা হয়েছে। এছাড়া থানা ভবনের দ্বিতীয় তলায় আরও একটি এসএমজি (সাবমেশিনগান) স্থাপন করা হয়েছে।

jagonews24

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ জানান, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে থানায় অতিরিক্ত পুলিশ যুক্ত করা হয়েছে। এছাড়াও আদর্শগ্রাম পুলিশ তদন্ত কেন্দ্র ও মুহুরি প্রজেক্ট পুলিশ ফাঁড়িতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সর্বোচ্চ সতর্কতার অংশ হিসেবে সোনাগাজী মডেল থানায় দুটি মেশিনগান স্থাপন করা হয়েছে।

এএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]