উপজেলা আ.লীগ সম্পাদককে ‘বহিষ্কার’ করলেন সভাপতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৯:৪২ পিএম, ২২ এপ্রিল ২০২১

যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা বুধবার (১৯ এপ্রিল) রাত আনুমানিক ১টা ৩৪ মিনিটে নিজ ফেসবুক থেকে বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের জড়িয়ে কুরুচিপূর্ণ ও বিভ্রান্তিমূলক পোস্ট দেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের দৃষ্টিগোচর হলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনকে জানান। দলের দায়িত্বশীল ব্যক্তি হিসেবে শৃঙ্খলার পরিপন্থি এবং দলকে নৈরাজ্যের দিকে ঠেলে দেয়ার হীন চক্রান্ত বিবেচিত হওয়ায় বৃহস্পতিবার দুপুরে তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

তবে বহিষ্কৃত গাজী গোলাম মোস্তফার দাবি, ফেসবুকে বঙ্গবন্ধু বা তার পরিবারের কাউকে জড়িয়ে পোস্ট দেয়া হয়নি। তার সুনাম নষ্টে একটি চক্র ষড়যন্ত্র করছে। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংগঠনের সাধারণ সম্পাদককে সাময়িক বহিষ্কার করতে পারেন না।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শিগগির কার্যনির্বাহী কমিটির সভা ডেকে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

মিলন রহমান/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]