জয়পুরহাটে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার, গলায় কাঠের মালা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ২৩ এপ্রিল ২০২১

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ঠাঠারিপাড়া গ্রামের একটি বাগান থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা, ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা গ্রামের ওয়াজেদ আলীর ইউক্যালিপটাস গাছের বাগানে মরদেহটি পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় রুকিন্দিপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আহসান কবির এ্যাপ্লব বলেন, ‘মরদেহের গলায় কাঠের মালা পরা আছে। এ থেকে মনে হচ্ছে, নিহত ব্যক্তি সনাতন ধর্মাবলম্বীর।’

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। তার পরনের কাপড় ও স্যান্ডেল স্বাভাবিক ছিল। পকেটে টাকাও ছিল। মরদেহের পাশে মার্শাল নামের ১০০ মিলিলিটারের তিনটি কীটনাশকের খালি বোতলও পাওয়া গেছে।

জামালগঞ্জ বাজারের আব্দুর রব নামের একজন কীটনাশক ব্যবসায়ীর বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার (২২ এপ্রিল) তার দোকান থেকে মৃত ব্যক্তি নিজেই মার্শাল নামের কীটনাশকের তিনটি বোতল কেনেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হলেও তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

রাশেদুজ্জামান/এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]