শিশুকে ধর্ষণের অভিযোগে দুই কিশোর কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৩ এপ্রিল ২০২১
প্রতীকী ছবি

বাগেরহাটের চিতলমারীতে আখক্ষেতে নিয়ে শিশু (৭) ধর্ষণের ঘটনায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে উপজেলার চরবানিয়ারি গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল, চিতলমারী উপজেলার চর শৈলাদহ আদর্শ গ্রামের সুজন খানের ছেলে জাকির খান (১৬) ও হায়দার শেখের ছেলে শামীম শেখ (১৭)। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, জাকির ও শামীম বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে খেলার কথা বলে ওই শিশুকে বাড়ির পাশের আখক্ষেতে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করলে শিশুটি চিৎকার করলে তার বাবা সেখানে গিয়ে দুই ধর্ষককে দেখে ফেলেন। শিশুটিকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে রাতে দুই কিশোরের বিরুদ্ধে মামলা করেন। পরে শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতাকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শওকত বাবু/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]