থানায় হামলার ঘটনায় ফরিদপুরে হেফাজত নেতা গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৮:২১ পিএম, ২৩ এপ্রিল ২০২১
ফাইল ছবি

ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে হেফাজতে ইসলামের ফরিদপুর জেলার সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসাইনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে শহরের পশ্চিম আলীপুরের নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর আবুল হোসাইনের সাতদিনের রিমান্ড চাইলে আদালত আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করে। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার মৃত ওমেদ আলীর ছেলে। শহরের চরকমলাপুর মাদরাসায় মোহাদ্দেস হিসাবে কর্মরত রয়েছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) বিকাশ চন্দ্র মণ্ডল জানান, থানায় হামলা-ভাঙচুরের মামলায় আবুল হোসাইনকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে গত ২৭ মার্চ (শনিবার) হেফাজতে ইসলামের একটি বিক্ষোভ মিছিল থেকে ভাঙ্গা থানায় হামলা চালানো হয়। এ সময় থানা অভ্যন্তরে ব্যাপক ভাঙচুর করে হেফাজত কর্মীরা। এসময় পুলিশের কয়েকজন সদস্য আহত হয়।

এ ঘটনায় ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহীদুল্লাহ বাদী হয়ে তিনশ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। এ মামলায় হেফাজত নেতা মাওলানা আবুল হোসাইনসহ ১৯জনকে গ্রেফতার করা হয়।

এন কে বি নয়ন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]