শতাধিক শ্রমজীবী মানুষকে খাবার দিলেন শরীয়তপুরের ডিসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৩ এপ্রিল ২০২১

শতাধিক শ্রমজীবী মানুষের হাতে রান্না করা খাবার তুলে দিলেন শরীয়তপুর জেলা প্রশাসক পারভেজ হাসান। শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে ১১০ শ্রমজীবী মানুষের মাঝে ‘শৈশব’ ও ‘তারুণ্য’ নামে দুটি সংগঠনের সহযোগিতায় খাবারগুলো বিতরণ করে জেলা প্রশাসন।

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিজিৎ সূত্রধর, মো. বাসিত সাত্তার, শৈশবের সম্পাদক পারভেজ সাইম, তারুণ্যের আহবায়ক আব্দুর রহমান রিয়ান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

jagonews24

জেলা প্রশাসক পারভেজ হাসান বলেন, বর্তমানে লকডাউনের কারণে চলাচলে বিধি-নিষেধ আরোপ করা হয়েছে। একারণে যারা প্রতিদিন কাজ করে জীবিকা নির্বাহ করে থাকেন তাদের পাশে দাঁড়ানোর জন্য জেলা প্রশাসন অনেকগুলো উদ্যোগ গ্রহণ করেছে। ত্রাণ কর্মসূচি চলছে। পাশাপাশি রিকশা-অটোরিকশা, ভ্যানচালকসহ শ্রমজীবীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করলাম। করোনাকালীন পুরো সময়টায় আমরা এ কর্মসূচি চালিয়ে যাব। মনে হয় এটা ভালো মানবতার কাজ।

তিনি বলেন, শুধু তাই নয় অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। দেশের এই ক্রান্তিকালে সমাজের এ মানুষগুলোর সহযোগিতায় সবাইকে এগিয়ে আসতে হবে।

মো. ছগির হোসেন/আরএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]