প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় প্রেমিকার আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ৩০ এপ্রিল ২০২১

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে রাজি না হওয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে এক তরুণী (১৯) আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় গলায় ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

ওই তরুণীর নাম আরজিনা আক্তার বৃষ্টি (১৯)। তিনি বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতালিয়া গ্রামের খোকন মোল্যার মেয়ে।

তরুণীর পরিবার সূত্র জানায়, আরজিনা ফরিদপুরের সালথা উপজেলায় অবস্থিত নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী। সম্প্রতি তার বিয়ের বিষয়ে কথাবার্তা চলছিল। কিন্তু বাবা-মা তার পছন্দের ছেলেকে অগ্রাহ্য করে অন্য ছেলের সঙ্গে বিয়ে দিতে চেয়েছিলেন। এনিয়ে বুধবার (২৮ এপ্রিল) রাতে বাবা-মায়ের সঙ্গে আরজিনার কথা-কাটাকাটি হয়। এর জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় বসতঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নেন। পরিবারের লোকেরা টের পেয়ে আরজিনাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. সরোয়ার হোসেন খান বলেন, ‘মেয়েটিকে যখন হাসপাতালে আনা হয়, তখন আমরা তাকে মৃত হিসেবে পেয়েছি।’

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতে এবং আত্মহত্যার বিষয়ে কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এসআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]