ডাকাতিয়া থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:০০ এএম, ০৪ মে ২০২১
ফাইল ছবি

চাঁদপুরে ডাকাতিয়া নদী থেকে সিরাজ খান (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে নৌ-পুলিশ। সোমবার (৩ মে) বিকেলে সদর উপজেলার শাহতলী গ্রামের মমিনপুর এলাকায় নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সিরাজ খান শাহ মাহমুদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড শাহতলী গ্রামের খান বাড়ির মৃত ইমান খানের ছেলে। তিনি একজন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। তিনি দুই ছেলে এবং দুই মেয়ের জনক। গত কয়েক মাস আগে স্ট্রোক করেন তিনি। দুইদিন আগে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন তিনি। কিন্তু বিষয়টি পরিবার পুলিশকে অবহিত করেনি। পরে সোমবার বিকেলে নদীতে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে বিষয়টি অবহিত করে। পরে নৌ-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

চাঁদপুর সদর নৌ পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মো. জহিরুল হক জানান, নিহতের বড় ছেলে মোহাম্মদ নাসির হোসেনসহ পরিবারের অন্য সদস্যরা থানায় এসে নিহতের ময়নাতদন্ত না করার মর্মে একটি আবেদন করেন। আবেদনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। নির্দেশনা মোতাবেক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে চাঁদপুর পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

নজরুল ইসলাম আতিক/জেডএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]