প্রধানমন্ত্রীর নাতি পরিচয় দেয়া প্রতারক গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাইবান্ধা
প্রকাশিত: ০৮:১৭ এএম, ০৫ মে ২০২১

প্রধানমন্ত্রীর নাতি পরিচয়ে চাকরি দেয়ার নামে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে গাইবান্ধায় জুয়েল রানা (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জুয়েল রানা জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত উপ-দফতর সম্পাদক মাসুদ রানার ভাই।

মঙ্গলবার (৪ মে) সদর থানার বল্লমঝার ইউনিয়নের নারায়ণপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে বিকেলে গাইবান্ধা আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালত তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, জুয়েল রানা নিজেকে প্রধানমন্ত্রীর নাতি পরিচয় দিয়ে প্রতারণা করতেন। অনেক সময় প্রধানমন্ত্রীর কণ্ঠ নকল করেও চাকরি প্রত্যাশীদের চাকরি দেয়ার কথা বলে হাতিয়ে নিতেন লাখ লাখ টাকা।

গত সপ্তাহে জুয়েল রানার বিরুদ্ধে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নেয়ার আলাদা দুটি অভিযোগ করেন ভুক্তভোগীরা। অভিযোগ দুটি আমলে নিয়ে মঙ্গলবার তাকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে রিমান্ড আবেদন করলে আদালত জেল গেটে জিজ্ঞাসা করার আদেশ দেন।

উল্লেখ্য, জুয়েল রানার ভাই আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত মাসুদ রানার বাড়ি থেকে ১০ এপ্রিল এক ব্যবস্যায়ীর লাশ উদ্ধার করা হয়৷ তার বিরুদ্ধে হত্যা মামলা করা হলে তাকেও গত মাসে গ্রেফতার করা হয়৷

জাহিদ খন্দকার/এফএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]