সাবেক এমপি দিলদার হোসেন সেলিম আর নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১২:১৮ এএম, ০৬ মে ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও সিলেট-৪ (গোয়াইনঘাট-জৈন্তাপুর-কোম্পানীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম (৭০) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (৫ মে) রাত পৌনে ১০টার দিকে সিলেট নগরের আখালিয়াস্থ মাউন্ট অ্যাডোরা হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী অ্যাডভোকেট জেবুন্নাহার সেলিম, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছেলে-মেয়েরা যুক্তরাষ্ট্রে উচ্চতর ডিগ্রি নিয়ে সেখানে বসবাস করছেন।

এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস দিলদার হোসেন সেলিম দীর্ঘদিন ধরে পক্ষাঘাতসহ নানা রোগে ভুগছিলেন।

তার মৃত্যুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, তার জানাজার নামাজ ও দাফন কখন হবে তা পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে পরে জানানো হবে।

নগরের লামাবাজার এলাকার বাসিন্দা এক সময়ের বাম রাজনীতিবিদ দিলদার হোসেন সেলিম সম্প্রতি চিকিৎসা শেষে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। মঙ্গলবার (৪ মে) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে সিলেট মাউন্ট অ্যাডোরা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই বুধবার রাত পৌনে ১০টার দিকে মারা যান তিনি।

ছামির মাহমুদ/এএইচ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]