১১ মামলার আসামি হিমু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ০৬ মে ২০২১ | আপডেট: ০৮:০২ পিএম, ০৬ মে ২০২১

বগুড়ার শেরপুরে ১১ মামলার আসামি জাহিদ হাসান হিমুকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ। তার দেয়া তথ্যমতে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের দুবলাগাড়ী বাজার এলাকা থেকে দেশীয় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। ১০ দিনের রিমান্ড আবেদন চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী জাহিদ হাসান হিমু শহরের বিকাল বাজার এলাকায় অপরাধমূলক কর্মকাণ্ড ঘটানোর জন্য পাঁয়তারা চালাচ্ছিল। গোপনে এমন সংবাদ পেয়ে পুলিশ তাকে ধরতে অভিযান চালায়। একপর্যায়ে তাকে ধরা সম্ভব হয়। পরে তার দেয়া তথ্যমতে দুবলাগাড়ী বাজার এলাকা থেকে একটি হাঁসুয়া, একটি বার্মিজ চাকু ও ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

পরিদর্শক আবুল কালাম আরও জানান, এ ঘটনায় বৃহস্পতিবার শেরপুর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে পৃথক মামলা করা হয়েছে। এছাড়া গ্রেফতার হওয়া হিমুর বিরুদ্ধে শেরপুর থানায় নারী নির্যাতন, চাঁদাবাজি, মাদক ও বিস্ফোরকদ্রব্য আইনে ১১টি মামলা বিচারাধীন। সন্ত্রাসী কার্যকলাপ সম্পর্কে তাকে আরও জিজ্ঞাসাবাদ প্রয়োজন। এজন্য ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।

এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]