শতাধিক বৃদ্ধকে ঈদের পোশাক ও খাদ্যসামগ্রী দিল ‘সংহতি’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ০৬ মে ২০২১

রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে শতাধিক ষাটোর্ধ্ব মানুষের মাঝে নতুন পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘সংহতি’। এরমধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, গামছা, জায়নামাজ, সেমাই, চিনি ও নগদ টাকা। বৃহস্পতিবার (৬ মে) সিরাজগঞ্জের ঘোড়াচরা গ্রামের এসব সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, সংহতি সামাজিক দায়বদ্ধতা পূরণে অঙ্গীকারাবদ্ধ একটি সংগঠন । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের চার প্রাক্তন শিক্ষার্থী ‘অন্যের জন্য বাঁচো’ প্রতিপাদ্যকে ধারণ করে চলতি বছরের ১ জানুয়ারি গড়ে তোলেন ‘সংহতি’ নামের সেবামূলক এই সংগঠন। উদ্যোক্তাদের মধ্যে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মো. সালেহ মাহমুদ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সোহেলা মুসতারী, অনলাইনভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান টুগেদার ক্রিয়েশনের স্বত্বাধিকারী তাহমিনা সুলতানা এবং উন্নয়নকর্মী ওসমান গণি। বিতরণ কার্যক্রমে সামগ্রিক বিষয় দেখভাল করেন ঘোড়াচরা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. ফিরোজ উদ্দিন ভূঁইয়া।

jagonews24

এ সময় সংহতির উদ্যোক্তা সদস্য মো. সালেহ মাহমুদ ভবিষ্যতে সংহতির কর্ম-পরিধি আরও বিস্তৃত করার আশাবাদ ব্যক্ত করেন।

প্রসঙ্গত, এর আগে রমজান মাস উপলক্ষে সংহতির উদ্যোগে মাগুরায় অসহায় ও হতদরিদ্রদের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এছাড়ার নওগাঁয় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এইচএস/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]