প্রাইভেটকারে ফেনসিডিল পাচারের সময় স্বামী-স্ত্রী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৭ মে ২০২১

বগুড়ার আদমদীঘিতে প্রাইভেটকারে ফেনসিডিল বহনের সময় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা। এসময় মাদক বহন করা প্রাইভেটকারটি জব্দ করা হয়।

শুক্রবার (৭ মে) সকাল ৯টায় উপজেলার সান্তাহার পোঁওতা রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। দুপুরে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন-রাজশাহীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভেড়াপাড়া মহল্লার আনোয়ার হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৩৫), তার স্ত্রী ঝর্ণা বেগম (৩১) ও কুমিল্লার ফকিরহাট ছোটদলুয়া গ্রামের ইসাহাক মজুমদারের ছেলে নয়ন মজুমদার (২৬)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাজশাহী থেকে বগুড়ার উদ্দেশে প্রাইভেটকারে করে মাদক পাচার করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে সান্তাহার পৌর শহরের পোঁওতা রেলগেট এলাকায় অবস্থান নেয়া হয়। সকাল ৯টায় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ ১৩-০৩৮০) সেখানে পৌঁছালে গাড়িটির গতিরোধ করে তল্লাশি চালানো হয়। তল্লাশির সময় প্লাস্টিকের বস্তায় বেঁধে রাখা ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার এবং যাত্রীবেশে থাকা স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]