মামুনুলের বিরুদ্ধে তিন মামলার রিমান্ড আবেদনের শুনানি ১২ মে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৯ মে ২০২১

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় করা পৃথক তিনটি মামলায় রিমান্ড আবেদনের শুনানি পিছিয়ে আগামী ১২ মে ধার্য করা হয়েছে।

সোমবার (৯ মে) দুপুরে পূর্ব নির্ধারিত শুনানির ধার্য দিনে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত রিমান্ড শুনানির পরবর্তী দিন ১২ মে ঠিক করেন।

এরআগে রোববার (২ মে) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে পুলিশে ও ডিবির পক্ষ থেকে সোনারগাঁ থানায় মামুনুল হকের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার মামলায় ১০ দিন, রয়েল রিসোর্ট কাণ্ডের মামলায় সাতদিন ও উপজেলা আওয়ামী লীগের অফিস ভাঙচুরের মামলায় সাতদিনের রিমান্ড আবেদন করা হয়।

পরে আদালত আগামী ৯ মে রিমান্ড শুনানির দিন ধার্য করেন

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, আগামী ১২ মে রিমান্ড শুনানির পরবর্তী দিন ধার্য করেছে আদালত।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, মামুনুল হককে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য ধর্ষণ মামলায় ১০ দিন, রিসোর্টকাণ্ডের মামলা ও আওয়ামী লীগের অফিসে হামলার মামলায় পৃথকভাবে সাতদিন করে মোট ২৪ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

গত ৩০ এপ্রিল প্রলোভন, প্রতারণা, নির্যাতনের অভিযোগ এনে হেফাজতে ইসলামের সদ্য বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মামুনুল হকের বিরুদ্ধে মামলা করেন তার কথিত ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণা।

শাহাদাত হোসেন/এসএমএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]