পদ্মাসেতু দেখতে গিয়ে নিহত ৩ বন্ধুকে পাশাপাশি সমাহিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ১২:২০ পিএম, ১৮ মে ২০২১

পদ্মাসেতু দেখে বাড়ি ফেরার পথে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত তিন বন্ধুর জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৮ মে) সকাল ১০টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাদের নড়াইল পৌর কবরস্থানে তিন বন্ধুকে পাশাপাশি সমাহিত করা হয়। জানাজায় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার (১৭ মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

jagonews24

নিহতরা হলেন-নড়াইল শহরের মহিষখোলা এলাকার লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (২২), একই এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে গাজী রাউফুর রহিম (২৩) ও আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে শাহীনুর রহমান সান (২৩)।

নিহতরা সবাই বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যায়নরত।

এ ঘটনায় নড়াইল শহরে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, ঈদের আনন্দ উপভোগ করতে নড়াইল শহরের আট বন্ধু মোটরসাইকেলে সোমবার দুপুরের পর স্বপ্নের পদ্মাসেতু দেখতে যান। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া নামক স্থানে একটি অ্যাম্বুলেন্স তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে রাউফু ও তূর্য মারা যান। স্থানীয়রা গুরুতর আহত সানকে উদ্ধার করে প্রথমে মোকসেদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

হাফিজুল নিলু/এসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]