লক্ষ্মীপুরে ওয়াজ শোনা নিয়ে দ্বন্দ্বে হামলা, আহত ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৩:২১ পিএম, ১৮ মে ২০২১

লক্ষ্মীপুরে ওয়াজ শোনা নিয়ে দ্বন্দ্বে হামলা চালিয়ে গ্রাম্য চিকিৎসক, চা দোকানিসহ পাঁচজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে এ ঘটনায় সদর মডেল থানায় আহত চা দোকানি দেলোয়ার হোসেন ১৪ জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, রায়পুর উপজেলার চরকাছিয়া গ্রামের বাসিন্দা ওয়ার্কশপ ব্যবসায়ী মো. রাজু, সদরের চররুহিতা গ্রামের বাসিন্দা মো. ফারুক, মো. আজিম. রাকিব হোসেন, রাজু হোসেনসহ অজ্ঞাত আরও নয়জন।

অভিযোগ সূত্র জানায়, গ্রাম্য চিকিৎসক আক্তার হোসেন সোমবার দুপুরে চররুহিতা গ্রামের ফুফুর বাড়িতে মোবাইলে ইসলামি বক্তা হাফিজুর রহমানের ওয়াজ শুনছিলেন। হাফিজুর রহমানকে ওয়ার্কশপ ব্যবসায়ী রাজু পছন্দ করেন না। এতে রাজু ওয়াজটি বন্ধ করতে বলেন। এনিয়ে তারা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে আক্তারের ভাই দেলোয়ার ঘটনাস্থল গিয়ে ঘটনাটি মীমাংসা করে দেন। কিন্তু বিকেলে একই গ্রামে দেলোয়ারের চা দোকানে রাজুসহ অভিযুক্তরা এসে হামলা চালায়।

jagonews24

এসময় তাকে কিলঘুষি মেরে আহত ও দোকান ভাঙচুর করা হয়। বাধা দিতে গেলে আক্তার ও তার ভাগিনা মো. শরীফকে পিটিয়ে আহত করেন। একপর্যায়ে হামলাকারীরা দেলোয়ার বাড়িতে ঢুকে নারীদেরকে মারধর ও শ্লীলতাহানির চেষ্টা করেন। আহত দেলোয়ারকে উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

গ্রাম্য চিকিৎসক আক্তার হোসেন বলেন, আমি হাফিজুর রহমানের ওয়াজ শুনছিলাম। তাকে রাজু পছন্দ করে না বলে আমাকে ওয়াজ শুনতে নিষেধ করে। আমি ওয়াজ বন্ধ না করায় সে আমাকে মারধর করে। পরে বিকেলে লোকজন নিয়ে এসে আমার মা, ভাই, ভাবি ও ভাগিনার ওপর হামলা করে আহত করেছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোতাহের হোসেন বলেন, অভিযোগটি পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কাজল কায়েস/আরএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।