বিল থেকে দুজনের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১৮ মে ২০২১
ফাইল ছবি

নেত্রকোনার পৃথক স্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ মে) সকালে দুর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের রামবাড়ী গ্রামের চিতলী বিল থেকে মাসুম (২০) নামে এক যুবকের এবং বিকেলে খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বাবনীকোনা বিল থেকে অজ্ঞাত এক বৃদ্ধের (৬০) মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে স্থানীয়রা চিতলি বিলে মাছ ধরতে গিয়ে পানিতে মাসুমের মরদেহ ভাসতে দেখেন। পরে তারা থানায় খবর পাঠালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এদিকে, খালিয়াজুরী উপজেলার বাবনীকোনা গ্রামের লোকজন মঙ্গলবার দুপুরে বাবনীকোনা বিলে কাজ করতে গিয়ে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ দেখতে পান তারা। খবর পেয়ে বিকেলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহানূর-এ আলম ও খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি নেত্রকোনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তারা।

এইচ এম কামাল/এসজে

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]