ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধনে সাংবাদিকের ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০১ জুন ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদৎ হোসেনকে মারধরের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (১ জুন) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের প্লাটফরমে একটি মানববন্ধনে এ হামলার ঘটনা ঘটে।

পরে ঘটনাস্থলে উপস্থিত অন্যান্য সংবাদকর্মীরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী ও সাংবাদিকরা জানান, সচেতন ব্রাহ্মণবাড়িয়াবাসীর ব্যানারে মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত রেলস্টেশন চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আওয়ামীলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। এ সংবাদ সংগ্রহে অপরাপর সাংবাদিকদের সঙ্গে শাহাদৎ হোসেনও রেলওয়ে স্টেশনে যান। সেখানে সৈনিকলীগ নেতা জুম্মানের ভাই রোমান হঠাৎ শাহাদাতের ওপর হামলা করেন।

হামলার শিকার সাংবাদিক শাহাদৎ হোসেন বলেন, মানববন্ধন চলাকালে স্টেশনের গেটম্যান মুরাদুল ইসলামকে মারধর করেন রোমান নামের এক যুবক। বিষয়টি জানালে আমি যুবলীগ নেতা ভিপি হাসান সারোয়ারকে জানাই। আমি কেন বিষয়টি তাকে জানালাম এজন্য রোমান অকথ্য ভাষায় গালিগালাজ করে মারধর শুরু করেন। পরে সহকর্মীরা এসে আমাকে উদ্ধার করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে প্রস্তুতি নিচ্ছি।

এদিকে সাংবাদিক শাহাদৎকে মারধরের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। ঘটনার পর পরই তাৎক্ষণিকভাবে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে জড়ো হয়ে সাংবাদিকরা নিন্দা ও প্রতিবাদ জানান।

আবুল হাসনাত মো. রাফি/আরএইচ/এমকেএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।